কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ভয়াবহ অগ্নিকা-ে বসতবাড়ী ভস্মিভূত হয়েছে। ২৭ সেপ্টেম্বর সোমবার সকাল সাড়ে ১১ টায় দিকে উপজেলার পাইকের ছড়া ইউনিয়নের দুধকুমর ব্রীজপাড় এলাকায় মনতাজ হকের বসত বাড়ীতে এ অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। এতে চারটি ঘর ও নগদ সাড়ে পাচ লক্ষাধিক টাকা সহ প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল ভস্মীভূত হয়।
প্রত্যক্ষদর্শীরা জানায় পাটেশ্বরী ব্রীজপাড় (পাইকেরছড়া) গ্রামের বিধবা রমিছা বেওয়া ও তার কন্যার স্বামী মনতাজ আলী দীর্ঘদিন থেকে বসবাস করে আসছিল। রমিছা বেওয়া ভিক্ষাবৃত্তি ও তার কন্যার স্বামী মনতাজ আলী ক্ষুদ্র ব্যবসা করে জীবিকা নির্বাহ করত। আগুনে ঘরে গচ্ছিত রমিছা বেগমের ৩লাখ ৯৬হাজার এবং মনতাজ আলীর ১ লাখ ২০ হাজার টাকাসহ ৪ টি ঘর পুড়ে ভস্মীভূত হয়।

 



 

নাগেশ্বরী উপজেলায় অবস্থিত ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিস ও এলাকাবাসির চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।নাগেশ্বরী ফায়ার সার্ভিসের সাব-ষ্টেশন অফিসার মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রান্না ঘরের চুলার আগুন থেকে অগ্নিকা-ের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।  আনুমানিক ৩ লক্ষ ২০ হাজার টাকার ক্ষতিগ্রস্ত মালামাল উদ্ধার করা হয়েছে এবং ১ লক্ষ ৫০ হাজার টাকার মালামাল পুড়ে গেছে।

 


 666 total views,  5 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *