ভূরুঙ্গামারীতে তৃণমূলের ভোটেই নৌকা প্রতীক পেল প্রার্থীরা

 

 

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার ৭টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে চেয়ারম্যান পদে একক প্রার্থীর দলীয় মনোনয়ন নির্ধারণে তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে প্রার্থী চুড়ান্ত করেছে উপজেলা আওয়ামীলীগ।গত শনিবার ও রোববার (২ ও ৩ অক্টোবর) ৭টি ইউনিয়নে বিশেষ বর্ধিত সভার মাধ্যমে সকাল থেকে রাত অবধি প্রার্থী বাছাইয়ে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শাহজাহান সিরাজ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নূরুন্নবী চৌধুরী খোকন, সহ-সভাপতি ও সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মুকুল চৌধুরী, হবিবর রহমান, শফিকুল ইসলাম সহ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এই প্রার্থী বাছাই কার্যক্রমের দায়িত্ব পালন করেন।গোপন ব্যালটের মাধ্যমে আওয়ামী লীগের ইউনিয়ন কমিটি এবং ওয়ার্ড কমিটির সভাপতি ও সম্পাদকদের প্রত্যক্ষ ভোটে দলীয় প্রার্থী চুড়ান্ত করা হয়।

 


 

উপজেলার জয়মনিহাট ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন কে নৌকা মার্কার প্রার্থী হিসেবে চুড়ান্ত করা হয়েছে।আন্ধারিঝাড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূলের ভোটে নৌকা মার্কায় প্রার্থী মনোনীত হয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জনাব মোঃ ফজলুল হক মন্ডল।তিলাই ইউনিয়ন পরিষদে তৃণমূলের ভোটে নৌকা মার্কার প্রার্থী মনোনীত হয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জনাব মোঃ আবুল হোসেন।

 


 

বলদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কায় প্রার্থী মনোনীত হয়েছেন ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খোকন।বঙ্গ সোনাহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মায়নুল ইসলাম (লিটন) কে নৌকার প্রার্থী হিসেবে ঘোষনা করা হয়েছে।পাইকেরছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন কে বিশেষ বর্ধিত সভায় নৌকা মার্কার প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে।চর-ভূরুঙ্গামারী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান এটি এম ফজলুল হক কে নির্বাচনে নৌকা মাকার প্রার্থী হিসেবে মনোনীত করা হয়েছে।

 


 

জানতে চাইলে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নূরুন্নবী চৌধুরী খোকন বলেন, তৃণমূলের নেতা কর্মীদের রায়ে নিরপেক্ষ ভাবে আগামী ইউপি নির্বাচনের দলীয় চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। আওয়ামী লীগের ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সদস্যরা ভোটের মাধ্যমে প্রার্থী চূড়ান্ত করতে রায় প্রদান করেছেন। এই তালিকা আগামী ৬ তারিখের মধ্েয কেন্দ্রে পাঠানো হবে।

 



 1,499 total views,  10 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *