সড়ক পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অবসর জনিত বিদায় প্রদান করা হয়। ৮ সেপ্টেম্বর সোনাহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় । সোনাহাট ক্লাস্টারের কর্মকর্তা ও শিক্ষকবৃন্দ এই বিদায়ী সংবর্ধনার আয়োজন করে ।এ সময় উপজেলা রিসোর্স  সেন্টার ইন্সট্রাক্টর লস্কর আলী, উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোঃ জাকির হোসেন ও মুকুল চন্দ্র বর্ম্মণ,  মোঃ ফয়জার রহমান, প্রশি ( অবঃ), মোঃ ফেরদৌস হোসেন- প্রশি, মোঃ সাইদুর রহমান-প্রশি , সোনাহাট ক্লাস্টারের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

বিদায়ী বার্তায়  উপজেলা শিক্ষা অফিসার জ্যোতির্ময় চন্দ্র সরকার আবেগ- আপ্লুতভাবে জানান, সড়কপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জনাব মোঃ রফিকুল ইসলাম দীর্ঘদিন প্রতিষ্ঠানের প্রধান হিসেবে দায়িত্ব পালনের পর নিয়মের বাধ্যবাধকতা আর সময়ের তাগিদে আপনার বিদায় যেনো এক অসহনীয় যন্ত্রণার নির্মম বাস্তবতা। তাইতো বিদায়ের করুণ সুরে আমাদের অন্তর আজ অব্যক্ত বেদনায় ভারাক্রান্ত। আমাদের হৃদয়-মন আজ বিষণ্নতায় আচ্ছন্ন; আমাদের চোখ আজ অশ্ত্রু ছল ছল।কোমলমতি শিশুদের অন্তরে শিক্ষার আলো জ্বালাবার মহান দায়িত্ব নিয়ে একদিন যে পথে আপনার যাত্রা শুরু হয়েছিল।

 

 

অবসর গ্রহণের মাধ্যমে আপনি সে পথের প্রান্তে উপনীত হয়েছেন। কিন্তু এর মাঝে জ্বালিয়ে দিয়ে গেছেন অগণিত অন্তরে জ্ঞানের স্নিগ্ধ আলো। মানুষ গড়ার কারিগর হিসেবে সুনিপুণ হাতে গড়ে তুলেছেন অগণিত জ্ঞানের আধার। আপনার মত মহান কর্মীকে শ্রদ্ধাভরে স্মরণ করছি।পরিশেষে আপনার অবসর জীবন হোক অনাবিল সুখ-শান্তিতে সমৃদ্ধ- পরম করুণাময়ের কাছে এই আমাদের প্রার্থনা।

 

 

 

 

 

 

 

 780 total views,  3 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *