কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে দেশ বন্ধু গ্রুপ এর পক্ষ থেকে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগিদের জরুরী প্রয়োজনে অক্সিজেন কনসেনট্রেইটর প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে দেশ বন্ধু গ্রুপের পক্ষ থেকে ভূরুঙ্গামারী প্রেসক্লাব সহ-সভাপতি সরকার রকিব আহমেদ জুয়েল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এএসএম সায়েম এর কাছে কনসেনট্রেইটরটি হস্তান্তর করেন।


এসময় ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার অফিস কক্ষে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, ভূরুঙ্গামারী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এমদাদুল হক মন্টু, মেডিকেল অফিসার ডাঃ ইকবাল হাসান রিপন ও ভূরুঙ্গামারী প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।


করোনা সংকটে জনগণের পাশে দাড়ানোর জন্য দেশ বন্ধু গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি গোলাম মোস্তফাকে উপজেলা প্রসাশন ও উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।
উল্লেখ্য, গত বছরও দেশ বন্ধু গ্রুপের পক্ষ থেকে পুলিশ, উপজেলা প্রশাসন , হাসপাতাল ও সাংবাদিকদের মধ্যে স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছিল।


 

 1,381 total views,  1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *