sonahat landport

 

 

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী সোনাহাট স্থলবন্ধর এর কার্যক্রম ৯ দিন বন্ধ ঘোষণা করা হয়েছে। পবিত্র ঈদুল ফিতর ও মহান মে দিবস উপলক্ষে শুক্রবার (২৯ এপ্রিল) থেকে শনিবার (৭ মে) পর্যন্ত টানা ৯ দিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। সোনাহাট স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সরকার রকিব আহমেদ জুয়েল বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থলবন্দর সূত্রে জানা গেছে, আসন্ন পবিত্র ঈদুল ফিতর ও মহান মে দিবস উপলক্ষে ২৯ এপ্রিল থেকে ৭ মে পর্যন্ত দুই দেশের ব্যবসায়ীদের মধ্যে আলোচনার ভিত্তিতে সোনাহাট স্থলবন্দরের আমদানি-রফতানি বাণিজ্য কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

 

 


 

 

সোনাহাট স্থলবন্দর কাস্টমস সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সরকার রকীব আহমেদ জুয়েল জানান, স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি বন্ধ থাকার বিষয়টি সোনাহাট স্থলবন্দরের সহকারী পরিচালক (ট্রাফিক), বিজিবির সোনাহাট ক্যাম্পের কমান্ডার, সোনাহাট স্থলবন্দর আমদানি ও রফতানিকারক সমিতি এবং ভারতের আসাম রাজ্যের ধুবড়ি জেলার গোলকগঞ্জ স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের কর্মকর্তাদের জানানো হয়েছে।
সোনাহাট স্থলবন্দরের সহকারী পরিচালক (ট্রাফিক) গিয়াস উদ্দিন বন্ধের বিষয়টি নিশ্চিত করে জানান, ছুটি শেষে আগামী ৮ মে থেকে বন্দর দিয়ে পুনরায় আমদানি-রফতানি কার্যক্রম যথারীতি শুরু হবে ।

 

 





 296 total views,  1 views today

বাংলা English