কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার বানভাসী মানুষের মাঝে চল বিতরণ করা হয়েছে।গত রবি ও সোমবার উপজেলা প্রশাসনের উদ্যোগে এই চাল বিতরণ করা হয়।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা গেছে, চলতি বন্যায় উপজেলার দূর্গত পাঁচটি ইউনিয়নের বিপরীতে ১৬ মে:টন চাল বরাদ্দ দেয়া হয়েছে।এর মধ্যে শিলখুড়ি ইউনিয়নে ৫ (পাঁচ) মে:টন তিলাই ইউনিয়নে ৪ (দুই) মে:টন চরভূরুঙ্গামারী ইউনিয়নে ২ (দুই)মে:টন পাইকেরছড়া ইউনিয়নে ২ (দুই) মে:টন ও আন্ধারীঝাড় ইউনিয়নে ৩ মে:টন চাল বরাদ্দ দেয়া হয়।এসব চাল সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানদের নামে বরাদ্দ দেয়া হয়েছে। বরাদ্দকৃত চাল প্রতি পরিবার ১০ কেজি করে পাচ্ছে।

 


 

রবিবার বিকেলে শিলখুড়ি ও তিলাই ইউনিয়নে বরাদ্দকৃত চাল বানভাসী মানুষদের মাঝে বিতরণ করা হয়।এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুর আলম শিলখুড়ি ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ তিলাই ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল সহ সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যবৃন্দ।
সোমবার চরভূরুঙ্গামারী,পাইকেরছড়া ও আন্ধারীঝাড় ইউনিয়নের বানভাসী মানূষের মাঝে চাল বিতরণ করা হয়েছে।সেখানেও উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা উপস্থিত থেকে এসব চাল বিতরণ করেন।এসময় চরভূরুঙ্গামারী ইউপি চেয়ারম্যান মানিক উদ্দিন পাইকের ছড়া ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক সরকার ও আন্ধারীঝাড় ইউপি চেয়ারম্যান জাভেদ আলী মন্ডল উপস্থিত ছিলেন।

 



 393 total views,  1 views today

বাংলা English