কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে আল-হেরা ইসলামী একাডেমির প্রথম সাময়িক পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার(১৪ মে) সকাল নয় টায় আল-হেরা ইসলামী একাডেমির হল রুমে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ভূরুঙ্গামারী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও অত্র প্রতিষ্ঠানের পরিচালক মাওলানা মোঃ মাহবুবুল আলম।এসময় মাদরাসা শিক্ষার মানোন্নয়ন ও বিভিন্ন সমস্যা নিয়ে অভিভাবকদের সাথে খোলামেলা আলোচনা অনুষ্ঠিত হয়।

 

 


 

অভিভাবক সমাবেশে আল-হেরা ইসলামী একাডেমির পরিচালক মাওলানা মোঃ মাহবুবুল আলম বলেন , আজকের এ সমাবেশের মাধ্যমে অভিভাবকবৃন্দের চিন্তা-চেতনা, পরামর্শ ও অভিযোগসমূহ ভবিষ্যতে প্রতিষ্ঠান পরিচালনা ও শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি আরও বলেন, শুধু ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার মানোন্নয়নের ব্যাপারে শিক্ষক-শিক্ষিকাদের ওপর নির্ভরশীল হলেই চলবে না অভিভাবকবৃন্দকেও শিক্ষার্থীর লেখাপড়ার ওপর অধিক যত্নশীল হতে হবে।

 


 

 

পরিশেষে অভিভাবক সমাবেশের আলোচনা সভায় অভিভাবকগনের মধ্যে থেকে যেসব সূচিন্তিত মতামত, পরামর্শ ও দিক নির্দেশনা সমূহ এসেছে তা দ্রুত বাস্তবায়ন করে আরো শিক্ষার মানোন্নয়ন করা হবে মর্মে অভিভাবক বৃন্দকে আশ্বস্ত করেন তিনি।অভিভাবকদের মধ্যে থেকে পরামর্শমূলক বক্তব্য রাখেন শরিফ উদ্দিন, আমিনুল ইসলাম, মনিরুজ্জামান, হাবিবুর রহমান, মেছবাহুল আলম, বাবু প্রমুখ।
প্রথম সাময়িক পরীক্ষার ফলাফল ঘোষণা শেষে ভুরুঙ্গামারী থানা মসজিদের ইমাম মাওলানা মোঃ হাবিবুল্লাহ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

 

 




 273 total views,  2 views today

বাংলা English