কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার চার প্রতিষ্ঠানকে এগারো হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুড়িগ্রাম কার্যালয়। মূল্য তালিকা না ঝোলানো, মূল্য ঘষামাজা ও মেয়াদ উত্তীর্ণ পণ্য রাখার অভিযোগে প্রতিষ্ঠান চারটিকে জরিমানা করা হয়।
সোমবার দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুড়িগ্রাম কার্যালয়ের সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে একটি দল ভূরুঙ্গামারীর কলেজ মোড় এলাকায় অভিযান পরিচালনা করেন।
এসময় বৈদ্যুতিক পণ্যের গায়ে থাকা মূল্য মুছে দেওয়ার অভিযোগে লিখন ইলেক্ট্রনিক্সকে ৩ হাজার টাকা, পণ্যের মূল্য তালিকা ঝুলিয়ে না দেওয়ার অভিযোগে শিকদার ষ্টোরকে ১ হাজার টাকা এবং মেয়াদ উত্তীর্ণ ওষুধ পাওয়া যাওয়ায় মেডিসিন কর্ণারকে ৫ হাজার টাকা ও সততা ফার্মেসীকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।




 

 

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কুড়িগ্রাম কার্যালয়ের সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান বলেন, ‘পণ্যের মূল্য তালিকা না ঝোলানো, মূল্য ঘষামাজা ও মেয়াদ উত্তীর্ণ পণ্য রাখার অভিযোগে চারটি প্রতিষ্ঠানকে এগারো হাজার টাকা জরিমানা করা হয়েছে।’
অভিযান পরিচালনার সময় কুড়িগ্রাম জেলা খাদ্য নিয়ন্ত্রক কার্যালয়ের কারিগরি খাদ্য পরিদশর্ক পারভেজ হোসেন, ভূরুঙ্গামারী উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আবু বক্কর সিদ্দিক ও ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

 

 




 

 556 total views,  4 views today

বাংলা English